পত্নীতলা থানার নতুন ভবন উদ্বোধন করলেন আইজিপি

পত্নীতলা থানার নতুন ভবন উদ্বোধন করলেন আইজিপি



রুবাইত হাসান: নওগাঁর পত্নীতলা থানার নতুন ভবন উদ্বোধন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ( আইজিপি) ড. বেনজীর আহমেদ ।

সোমবার( ৮ নভেম্বর) বিকালে পত্নীতলা থানা চত্বরে এ উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সাংসদ শহীদুজ্জামান সরকার, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, নওগাঁ  জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া,পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ্, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফ্ফার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ,  জেলা পরিষদ সদস্য ফাতেমা জিন্না ঝর্ণা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ সাংবাদিক মানবাধীকার কর্মী ও সুধিজন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক ( আইজিপি) ড. বেনজীর আহমেদ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ও উন্নত বিশ্বের পুলিশিং সেবার মতো আরো মান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে বলে তিনি স্থানীয় বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও পুলিশগণকে জনগণের সাথে মিশে জনকল্যানে কমিউনিটি পুলিশিং জোরদার করে সেবা নিশ্চিত করতে দৃঢ় ভাবে নির্দেশনা ও আহ্বান জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।