দেশের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত বকশীগঞ্জের গোলাম ফারুক

দেশের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত বকশীগঞ্জের গোলাম ফারুক



নূরুজ্জামান খান: বাংলাদেশের সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় এর এটুআই থেকে পরিচালিত শিক্ষক বাতায়নে দেশের শ্রেষ্ঠ কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার গোলাম ফারুক নামে এক শিক্ষক।

গোলাম ফারুক সম্প্রতি শিক্ষক বাতায়নের পাক্ষিক সেরা কন্টেন্ট নির্বাচিত হন। তার এ অর্জনে বকশীগঞ্জের শিক্ষক সমাজে খুশির আমেজ বিরাজ করছে।

জানা গেছে, বাট্টাজোড় ইউনিয়নের মীর কামাল হোসেন দাখিল মাদরসার আইসিটি শিক্ষক গোলাম ফারুক আইসিটি শিক্ষক হিসেবে অত্র মাদরাসায় যোগদানের পর থেকে নিজ মেধা,দক্ষতাকে কাজে লাগিয়ে আইসিটি বিভাগে মনোযোগী হোন। তিনি দেশবাসীকে সুন্দর কিছু উপহার দেওয়ার চিন্তা করতে থাকেন।

তার ধারাবাহিকতায় তিনি ২০১৭ সালে প্রশিক্ষণের মাধ্যমে মাল্টিমিডিয়া ক্লাসের সাথে যুক্ত হোন। আইসিটি প্রশিক্ষণ কালেই গোলাম ফারুক প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামে যুক্ত হোন। এভাবেই তিনি এগিয়ে যেতে থাকেন।

অবশেষে নিজের ইচ্ছার প্রতিফলন হিসেবে ১ নভেম্বর দেশ সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হোন। তার এ অর্জনে শুধু নিজ প্রতিষ্ঠানেই নয় সকল শিক্ষকদের মধ্যে আনন্দ বিরাজ করছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।