ইসলামপুরে নৌকা প্রতিকের ৩ ও স্বতন্ত্র ২ প্রার্থীর বিজয়, চরপুটিমারী স্থগিত

ইসলামপুরে  নৌকা প্রতিকের ৩ ও স্বতন্ত্র ২ প্রার্থীর বিজয়, চরপুটিমারী স্থগিত



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর: জামালপুরের ইসলামপুর উপজেলায় অনুষ্ঠিত তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬টি ইউনিয়নে প্রাপ্ত তথ্যানুযায়ী নির্বাচনে নৌকা প্রতিকের ৩ ও স্বতন্ত্র থেকে ২জন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনী সহিংসতা কারণে চরপুটিমারী ইউনিয়নের ফলাফল স্থগিত রয়েছে।

জানা গেছে, ইসলামপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রার্থী হাবিবুর রহমান চৌধুরী  ৫ হাজার ৯৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন সরকার (আনারস প্রতীক) পেয়েছেন ২ হাজার ৮৩২ভোট।

পলবান্ধা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান (আনারস প্রতীক) ৫ হাজার ৮৪৭ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী শাহাদাত হোসেন ডিহিদার(নৌকা প্রতীক) পেয়েছেন ২হাজার ৮৫ভোট।

গোয়ালেচর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম বাদশা (মটর সাইকেল প্রতীক) ১১হাজার ৪৩০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী শেখ মোহাম্মদ হারুনুর রশিদ (নৌকা প্রতীক)পেয়েছেন ৩হাজার ৮০৩ভোট।

গাইবান্ধা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মাকছুদুর রহমান আনছারী (নৌকা প্রতীক) ১০হাজার ৩৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক (ঘোড়া প্রতীক) পেয়েছেন ৮ হাজার ২১৫ভোট।

চরগোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী শহিদুল্ল্যাহ সরকার (নৌকা প্রতীকে) ৫হাজার ৪৮৭ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলীনুর মোল্লা (আনারস প্রতীক) পেয়েছেন ২হাজার ৫৪৪ভোট।

এছাড়া চরপুটিমারী ইউনিয়নে আগ্রাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহনকালীন নির্বাচনী সহিসংসতা কারণে কেন্দ্র স্থগিত এব ৪নংচরের ৪নং চর উচ্চ বিদ্যালয় ও চিনাচরের ৩৯নং সাজেলেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা সময় অতর্কিত হামলার কারণে ভোট গণণা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার হোসনে আরা। 

ফলে চরপুটিমারী ইউনিয়নের ফলাফল স্থগিত রয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।