উল্লাপাড়ার আবু হানিফের নির্বাচনী মাঠে ব্যাপক গণজোয়ার

উল্লাপাড়ার আবু হানিফের নির্বাচনী মাঠে ব্যাপক গণজোয়ার



উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু হানিফের পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে। 

রবিবার রাতে ইউনিয়নের চেংটিয়া গ্রামবাসির আয়োজনে এক উঠান বৈঠকে ভোটার, সমর্থক ও সাধারণ মানুষের ঢল নামে। আয়োজিত উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ প্রধান অতিথির বক্তব্য রাখেন।

চেংটিয়া গ্রামের সাবেক আ'লীগ নেতা প্রবীণ শিক্ষক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন কমরেড শামসুল আলম, ইউপি সদস্য আছের আলী, আব্দুল মালেক, আব্দুস সাত্তার ও কামরুল হাসান প্রমুখ।

উঠান বৈঠকে বক্তারা বলেন, আশির দশকের তুখোড় ছাত্রনেতা, রাজপথের লড়াকু সৈনিক, প্রবীণ নেতা আবু হানিফকে ব্যাপক ভোটে বিজয়ী করে আগামীতে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসি। কোন দুর্নীতিবাজকে আর এই চেয়ারে দেখতে চায় না তারা। 

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষের দরকার। হঠাও দুর্নীতি, জাগো বাঙালি এই শ্লোগানকে সামনে রেখে জনতার মনোনীত প্রার্থী আবু হানিফকে ভোট দেওয়ার আহবান জানান বক্তারা। ইউনিয়নের সর্বত্র মাঠে-ময়দানে রয়েছে এই জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থীর ব্যাপক জন সমর্থন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।