জনগণ ও নেতা কর্মীর আলোচনার শীর্ষে এস এম শরিফুল ইসলাম বাঁধন

জনগণ ও নেতা কর্মীর আলোচনার শীর্ষে এস এম শরিফুল ইসলাম বাঁধন



মাহবুবুর রহমান জিলানী,গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশন ৫২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ পদপ্রার্থী এস এম শরিফুল ইসলাম বাঁধন এলাকার সাধারণ জনগণ ও নেতা কর্মীদের আলোচনার শীর্ষ আসীন দখলে করতে সক্ষম  হয়েছে 

জালাল মাহমুদ টুটুল। এলাকা বাসির সাথে কথা বলে জানা যায় তিনি ৫২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগকে সুসংগঠিত রাখতে দিন রাত  কাজ করে যাচ্ছেন। 

তিনি তার সামর্থ অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি মোকাবিলা করতে সাধারণ মানুষের মাঝে সচেতনতা মূলক আলোচনা ও রাস্তায় হ্যান মাইক নিয়ে কথা বলে সচেতনতা মূলক বানী পৌঁছে দেওয়া,মাস্ক বিতরণ করা সহ সব এলাকার মানুষের পাশ্বে দাঁড়ানো চেষ্টা অব্যাহত রয়েছে। 

মহামারী করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও তাদের পাশ্বে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে দেন। 

যে মানুষের অন্তর জুড়ে কেবল মানুষের ভালোবাসা বিদ্যমান, যার শব্দ মালায় ধ্বনিত হয় দুঃখি মানুষের আর্তনাদ তিনিই মানবদরদী প্রকৃত মানুষ। 

এমনি একজন  রাজনীতিবিদ, সমাজসেবক, মানবতাবাদী  এলাকার সবার জনপ্রিয় আলোচনার শীর্ষে থাকা ৫২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এস এম শরিফুল ইসলাম বাঁধন ।  

তিনি দুঃস্থ অসহায় মানুষের পাশে থেকে দিনরাত কাজ করে যাচ্ছেন। জনকল্যাণ মূলক কাজের ভেতর তিনি ভুলে যান নিজের ব্যাক্তি জীবনের কথা। 

নানা দুর্যোগের সময় মানুষের দ্বারে দ্বারে গিয়ে সাহায্য করেন। সৃষ্টিশীল যে কোন কাজকে জীবনের অন্যতম ব্রত মনে করেন তিনি।

তিনি  বিভিন্ন স্কুল, মাদ্রাসা, মসজিদ, রাস্তা ঘাট, শিক্ষা,স্বাস্থ্য, শিল্প, সাহিত্য, সাংস্কৃতি, ক্রীড়া অবকাঠামোগত ব্যাপক উন্নয়নের ক্ষেত্রে ব্যক্তিগত ভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

এস এম শরিফুল ইসলাম বাঁধন  বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে,  ক্ষুধা মুক্ত,দরিদ্র বিমোচন, শোষণ মুক্ত স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তি রাখতে যুবলীগের সামান্য কর্মী হয়ে কাজ করতে চাচ্ছি ভবিষ্যতে কাজ করে যাবো।

তিনি আরো বলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক মো কামরুল আহসান  সরকার রাসেল  ও যুগ্ম আহ্বায়ক মো সাইফুল ইসলামের দিক নির্দেশনায় ৫২ নং ওয়ার্ডের সকল নেতা কর্মীদের সাথে আলোচনা করে যুবলীগ কে সুসংগঠিত রাখতে কাজ করে যাচ্ছি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।