জামালপুরে পিতা হত্যা মামলায় পুত্রের যাবজ্জীবন কারাদন্ড

Seba Hot News
0
জামালপুরে পিতা হত্যা মামলায় পুত্রের যাবজ্জীবন কারাদন্ড



জামালপুর প্রতিনিধি: জামালপুরে পিতা রজব আলীকে হত্যার দায়ে পুত্র রুকনুজ্জামান খোকন (৩৪) কে আমৃত্যু যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। ৮ নভেম্বর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ সিনিয়র দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন  এই দন্ডাদেশ প্রদান করেন। 

দণ্ডপ্রাপ্ত রুকনুজ্জামান খোকন ইসলামপুর উপজেলার কৃষ্ণনগর (পূর্ব শশারবাড়ি) গ্রামের বাসিন্দা।

মামলা সূত্র জানায়, পারিবারিক ও জমিজমা বিরোধের জের ধরে পিতা অজর ওরফে রজব উদ্দিনকে ছেলে রুকনুজ্জামান খোকন ২০১২ সালের ২১ জুলাই দিনগত (অর্থ্যাৎ ২২ জুলাই) ভোররাত সোয়া ৩টার দিকে রমজান মাসের রোজার সেহরি খাওয়া অবস্থায়  মারপিট করে। 

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী (হত্যাকারীর সৎমা) মোছাঃ কমলা বেগম বাদী হয়ে ইসলামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

আদালতের পি.পি এডভোকেট নির্ম্মল কান্তি ভদ্র জানান-বিজ্ঞ আদালত মামলার দীর্ঘ শুনানি এবং ১৪ জন সাক্ষীর মধ্যে ১২ জন সাক্ষীর জবানবন্দি গ্রহণের পর ৩০২ ধারা অপরাধ প্রমাণিত হওয়ায় আসামী রুকনুজ্জামান খোকনকে আমৃত্যু যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা দায়রা জজ আদালতের পি.পি এডভোকেট নির্ম্মল কান্তি ভদ্র এবং আসামীপক্ষের ছিলেন এডভোকেট আমান উল্লাহ্ আকাশ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top