ইসলামপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৭ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

Seba Hot News
0
ইসলামপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৭ বিদ্রোহী প্রার্থী বহিস্কার



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জামালপুরের ইসলামপুরে অনুষ্ঠিতব্য ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ৭ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে  প্রচার-প্রচারণায় অংশ নেওয়ায় বৃহস্পতিবার রাতে তাদের বহিস্কার করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন - গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার,পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম বাদশা,  সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য হানিফ উদ্দিন, চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলিনুর ইসলাম ও রেজাউল করিম রানা,চরপুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম বলেন, ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহন করে বিভিন্ন প্রতিবন্ধীকতা সৃষ্টি করায় আওয়ামী লীগের সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রের পরিপন্থী হাওয়ায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top