উল্লাপাড়ার বাঙ্গালায় হরিপদকে মারপিট

Seba Hot News
0
উল্লাপাড়ার বাঙ্গালায় হরিপদকে মারপিট



উল্লাপাড়া প্রতিনিধি: স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক হওয়ায় উল্লাপাড়ার বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার সমর্থকেরা সংখ্যালঘু সম্প্রদায়ের হরিপদ বাদ্যকার নামের এক ব্যক্তিকে মারপিট করে দেশান্ত করার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় বাদী হয়ে শুক্রবার সকালে হরিপদ থানায় একটি অভিযোগ করেন।

থানার অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে হরিপদ তার শ্যামাইল দহ গ্রামের জামে মসজিদের রাস্তা দিয়ে বাড়ী ফিরছিলেন। 

এমন সময় পিছন থেকে বেশ কয়েকজন দুবৃর্ত্ত হরিপদকে ঘিরে ধরে অর্তকিতভাবে  কিল, ঘুষি ও লাথি মারিয়া গুরুতর আহত করে। 

মারার সময় দুবৃর্ত্তরা বলতে থাকে মটর সাইকেল মার্কার নির্বাচন করার সাধ মিটাইয়া দিচ্ছি তোকে। আমরা সোহেল চেয়ারম্যানের লোক। এরপরও যদি তুই মটর সাইকেল মার্কার নির্বাচন করিস তোকে যেখানে পাব সেখানেই হত্যা করিব মর্মে হুমকি দেয় দুবৃর্ত্তরা। 

হরিপদ'র বাড়ীঘর ভাংচুর ও গ্রাম ছাড়ার ভয়ভীতি দেখিয়ে তারা বীরদর্পে এ সময় চলে যায়। হরিপদ হামলাকারীর দু'জনকে চিনতে পান। একই গ্রামের মাঙ্গল আলী(৪০) ও আলতাব হোসেন (৫৫)। 

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম জানান, সংখ্যালঘু সম্প্রদায়ের হরিপদ বাদ্যকারকে মারপিট করার লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top