সাঙ্গু নদে নিখোঁজ জেলের লাশ ২দিন পর ভেসে এলো চরে

সাঙ্গু নদে নিখোঁজ জেলের লাশ ২দিন পর ভেসে এলো চরে



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ইশ্বরবাবুর হাঁট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসাতে গিয়ে নিখোঁজ মুহাম্মদ ছালেহ আহমদ (৫৪) নামে এক বৃদ্ধার মরদেহ পাওয়া গেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া গ্রামের মৌলভী পাড়া ধলঘাট নামক সাগর পাড়ে নিখোঁজ ওই ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্বজনদের খবর দিলে তারা লাশটি নিয়ে যায় বাড়িতে।

নিহত মুহাম্মদ ছালেহ আহমদ উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এলাকার প‚র্ব রায়ছটা এলাকার মৃত নজির আহমদের পুত্র।

উল্লেখ্য, গত বুধবার (২৪ নভেম্বর) ভোর ৪ টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাঁটের পশ্চিম পার্শ্বে মিরা পোয়া মাজার সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামলে মুহ‚র্তেই নিখোঁজ হয়ে যায় ছালেহ আহমদ। 

পরে বাঁশখালী ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের যৌথ ডুবুরি টিম ঘটনার দিন উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান পান নি। নিখোঁজের দু'দিন পর প্রেমাশিয়া ধলঘাট নামক প্যারা এলাকার সাগর পাড়ে তার মরদেহ পাওয়া যায়।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মু. কামাল উদ্দিন নিখোঁজ হওয়া জেলে ছালেহ আহমদের লাশ প্রেমাশিয়া ধলঘাট নামক স্থানে পাওয়া যাওয়ার বিষয়টি নিশ্চিৎ করেন। এ বিষয় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।