জামালপুর জেলায় ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা!

জামালপুর জেলায় ৪র্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা!



মাহতাব বিল্লাহ তানি: আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুর জেলার বকশীগঞ্জ, মাদারগঞ্জ ও সরিষাবাড়ি উপজেলার  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রার্থীর চূড়ান্ত লিস্ট প্রকাশ পেয়েছে। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি  নিশ্চিত করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। 

নৌকার মনোনয়ন পাওয়া প্রার্থীর তালিকা নিম্নে দেওয়া হলো:

বকশীগঞ্জ উপজেলার বকশীগঞ্জ সদর ইউনিয়ন থেকে মো. আলমগীর কবির আলমাছ ও বাট্টাজোড় ইউপি থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন মো. মোখলেছুর রহমান তালুকদার। 

মাদারগঞ্জ উপজেলার কড়ইচরা ইউনিয়নে মো. মোজাম্মেল হক, গুনারিতলা ইউনিয়নে মোস্তাফিজুর রহমান, আদারভিটা ইউনিয়নে মো. মিজানুর রহমান, সিধুলী ইউনিয়নে মো. মাহাবুব আলম, চর পাকেরদহ ইউনিয়নে বদরুল আলম সরকার, বালীঝুড়ি ইউনিয়নে মির্জা ফখরুল ইসলাম ও জোরখালি ইউনিয়নে মো. সুজা মিঞা নৌকার মনোনয়ন পেয়েছেন। 

সরিষাবাড়ি উপজেলার সাতপোয়া ইউনিয়ন থেকে মো. আবু তাহের, পোঘরদিঘা ইউনিয়নের মোহাম্মদ আশরাফুল আলম, ডোয়াইল ইউনিয়নের মোহাম্মদ আব্দুর রাজ্জাক, আওনা ইউনিয়নের মো. বেল্লাল হোসেন, ভাটারা ইউনিয়নের মো. বোরহান উদ্দিন, কামরাবাদ ইউনিয়নের মো. আব্দুস সালাম ও মহাদান ইউনিয়নের এ.কে. এম আনিছুর রহমান নৌকার মনোনয়ন পেয়েছেন। 

উল্লেখ্য, আগামী ২৩  ডিসেম্বর ভোট গ্রহণ হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।


 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।