উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ পরিদর্শকসহ নিহত ৪, আহত ২০

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ পরিদর্শকসহ নিহত ৪, আহত ২০



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার গোজা নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ব রাস্তায় অটোভ্যানকে চাপা দিলে ঘটনা স্থলেই এক নারীসহ চারজন জন নিহত হন। 

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোও অন্তত ২০ জন। শুক্রবার সকাল দশটার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান জানান, ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলস যাত্রীবাহী বাস শুক্রবার সকাল দশটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রিজ এলাকায় পৌছে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এ সময় যাত্রীবাহী বাসটি মহাসড়ক থেকে পার্শ্ব রাস্তায় ছিটকে পড়ে একটি অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোভ্যানে থাকা এক নারীসহ চারজন মারা যান। গুরুতর আহত হয় অন্তত ২০ জন।

নিহতরা হলেন, পাবনা জেলার চাটমোহর থানার কুমারপাড়া গ্রামের আব্দুল হামিদের স্ত্রী সফুরা বেগম (৬২), পুলিশ সুপারের কার্যালয় রাজশাহীতে কর্মরত, নাটোর জেলার বাগাতীপাড়া গ্রামের পুলিশ পরিদর্শক সত্যদ্রনাথ প্রামানিক (৫৪), শেষ খবর পাওয়া পর্যন্ত বাকিদের পরিচয় পাওয়া যায়নি। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে ধারনা করছে থানা প্রশাসন।

খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশ, হাটিকুমরুল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরন করে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।