শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

শ্রীবরদীতে র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক



সেবা ডেস্ক: শেরপুরের শ্রীবরদী উপজেলার মাটিফাটা এলাকায় ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব। 

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ মঙ্গলবার দুপুর ১২.৪০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন মাটিফাটা গাজির মোড় সাকিনস্থ জনৈক সুজন এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাঁজাসহ ০১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী উপজেলার মেঘাদল এলাকার বকুলতলা গ্রামের আব্দুর রশিদের পুত্র মোঃ ফিরোজ (২৫)। এ সময় মাদক ব্যবসায়ী ফিরোজ মিয়ার নিকট হতে ০২ (দুই) কেজি গাঁজা এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৬০,০০০/- (ষাট হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।