গোবিন্দগঞ্জে চেয়ারম্যান প্রার্থীসহ কর্মী-সমর্থকদের হুমকি প্রদানের অভিযোগ

গোবিন্দগঞ্জে চেয়ারম্যান প্রার্থীসহ কর্মী-সমর্থকদের হুমকি প্রদানের অভিযোগ
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ শরিফুল ইসলাম রতন


গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ শরিফুল ইসলাম রতন ও তার কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদানের অভিযোগ উঠেছে। 

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদের বিরুদ্ধে এই অভিযোগ। 

এ নিয়ে সোমবার (২০ ডিসেম্বর) গাইবান্ধা জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, পঞ্চম ধাপে আগামী বছরের ৫ জানুয়ারি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সৈয়দ শরিফুল ইসলাম রতন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন। তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান (সাবেক) হিসেবে অনেক উন্নয়ন করেছেন। তাই এলাকায় তাঁর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি চান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হোক। সুষ্ঠুভাবে ও নিরপেক্ষ নির্বাচন হলে তাঁর জয়লাভের শতভাগ সম্ভাবনা রয়েছে। 

কিন্তু শরিফুল ইসলামের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ তাকে ও তাঁর কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদান করছেন। 

তিনি ক্ষমতার অপব্যবহার ও আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনে প্রভাব বিস্তারের চেষ্টা করছেন। বর্তমানে তিনি ও তাঁর কর্মী-সমর্থকরা ভীত-সন্তস্ত হয়ে পড়েছেন। 

শুধু তাই নয়, নির্বাচনের দিন ভোটকেন্দ্রে তার প্রভাব বিস্তারের সম্ভাবনাও রয়েছে। এ অবস্থায় সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় ও আশংকা দেখা দিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। 

অভিযোগকারী প্রার্থী সৈয়দ শরিফুল ইসলাম রতন বলেন, আমাকেসহ কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এতে ঠিকমতো প্রচারনা চালাতে পারছি না। বিষয়টি জানিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে লিখিত অভিযোগ দিয়েছি। 

এ প্রসঙ্গে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

তবে হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তিনি মুঠোফোনে বলেন, উল্টো তার কর্মী সমর্থকরা আওয়ামী লীগের দলীয় প্রার্থীর কর্মী-সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছেন। দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।