রৌমারীতে লাঙ্গল প্রতীক বরাদ্দ

রৌমারীতে লাঙ্গল প্রতীক বরাদ্দ



শফিকুল ইসলাম: আসন্ন ইউপি নির্বাচনের ৫ম ধাপের তফসিল ঘোষনায় জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আব্দুর রাজ্জাক লন্ডনী ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিল । 

অপর দিকে দক্ষ নেতা না থাকায় যাদুরচর ইউনিয়নে জাতীয় পার্টির কোন প্রার্থী দেওয়া হয়নি। 

আগামী ৫ জানুয়ারী কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাতীয় পার্টি থেকে দলীয় ভাবে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনের প্রার্থীদের নাম চুড়ান্ত ভাবে মনোনয়ন দিয়েছেন উপজেলা ও জেলা পর্যায় নেতৃবৃন্দ। 

আব্দুর রাজ্জাক লন্ডনী নতুন মুখ হলেও জাতীয় পার্টির সমর্থন নিয়ে সাংগঠনিক ভাবে ও নির্বাচনি মাঠ পর্যায় অনেকটা অগ্রসর হচ্ছেন। 

এক সময় রৌমারী উপজেলা জাতীয় পার্টির ঘাটি হলেও সঠিক নেতৃত্বের অভাবে ঝিমিয়ে পড়েছে। এই দলকে সুসংগঠিত করতে ও জাতীয় পার্টির চেয়ারম্যান উপহার দিতে কাজ করছেন তিনি। 

উপজেলায় ৩টি ইউনিয়নে রৌমারী সদর ইউনিয়ন থেকে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীকে আব্দুর রাজ্জাক লন্ডনী ও শৌলমারী ইউনিয়নের আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিল মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।