রৌমারীতে স্বামী সন্তানকে কুপিয়ে হত্যার চেষ্টা

রৌমারীতে স্বামী সন্তানকে কুপিয়ে হত্যার চেষ্টা
আটক গৃহবধু শারমিন আকতার



শফিকুল ইসলাম: পারিবারিক কলহের জের ধরে স্বামী সোহেল (৩০) ও শান্ত (৮মাস) কে ধারারো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় শারমিন আকতার নামের এক গৃহবধু। 

ঘটানাটি ঘটেছে শনিবার সন্ধ্যার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর মধ্যপাড়া গ্রামে। 

এ ঘটনায় গ্রামবাসি ওই গৃহবধুকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করেন।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা গেছে,উপজেলার কাউনিয়ার চর মধ্যপাড়া গ্রামের সাহেব মিয়ার ছেলে সোহেলের সাথে শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের শাহাজুদ্দিনের মেয়ে শারমিন আকতার (২২) এর সাথে গত দুই বছর আগে বিয়ে হয়। 

বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। তাদের ঘরে শান্ত (৮) মাস নামের ছেলে সন্তানও রয়েছে। 

গত কয়েক দিন থেকে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে শনিবার সন্ধ্যার দিকে গৃহবধু শারমিন তার সন্তান শান্তকে হত্যার উদেশ্যে দেশিয় ধারারো চাকু দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকে। 

পরে তার স্বামী সোহেল সন্তানকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও এলোপাতারি ভাবে কুপাতে থাকে। পরে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং বাবা ও সন্তানকে আহত অবস্থায় উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। 

এঘটনায় গ্রামবাসিরা গৃহবধূ শারমিনকে  আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, গৃহবধু শারমিনকে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।