বৃহস্পতিবার থেকে সারাদেশে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা’

বৃহস্পতিবার থেকে সারাদেশে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা’



সেবা ডেস্ক: মুজিববর্ষ স্বাধীনতা’র সুবর্ণজয়ন্তী উপলক্ষে সারাদেশে চা’র দিনব্যাপীবঙ্গবন্ধু স্বাধীনতা বইমেলাঅনুষ্ঠিত হবে। আগামী ৩০ ডিসেম্ব’র থেকে শুরু হয়ে জানুয়ারি পর্যন্ত চলবে মেলা।

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় থেকে রোববা’র (২৬ ডিসেম্ব’র) গণগ্রন্থাগা’র অধিদপ্তরে’র মহাপরিচালকে’র কাছে পাঠানো এক পত্র থেকে তথ্য জানা যায়।

এতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবু’র ‘রহমানে’র জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র উদ্যোগে, সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ে’র ব্যবস্থাপনায়, স্থানীয় স’রকা’র বিভাগে’র সহযোগিতায় এবং জেলা প্রশাসনে’র বাস্তবায়নে এই বইমেলা হবে।

বইমেলা উপলক্ষে আগামী মঙ্গলবা’র (২৮ ডিসেম্ব’র) গণগ্রন্থাগা’র অধিদপ্তরে’র সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন হবে বলে চিঠিতে জানানো হয়।

সংবাদ সম্মেলনে সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র প্রধান সমন্বয়ক কামাল আবদুল নাসে’র চৌধুরী, স্থানীয় স’রকা’র বিভাগে’র সিনিয়’র সচিব হেলালুদ্দীন আহমদ, সংস্কৃতিবিষয়ক সচিব মো. আবুল মনসুরে’র উপস্থিত থাকা’র কথা ‘রয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।