আনেহলা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী শাহজাহান জনসমর্থনে এগিয়ে

আনেহলা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী শাহজাহান জনসমর্থনে এগিয়ে



ঘাটাইল প্রতিনিধি: আসন্ন ঘাটাইলের আনেহলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সফল চেয়ারম্যান তালুকদার মো: শাহজাহান তথা নৌকার প্রার্থী জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে জনভাষ্যে জানা গেছে।

সরেজমিন ঘুরে জানাযায়,তালুকদার মো: শাহজাহান ব্যাক্তি ইমেজ, পারিবারিক ইমেজ, দলের নিবেদিত দীর্ঘদিনের একজন সক্রিয় কর্মি হিসেবে তার বেশ পরিচিতি রয়েছে এলাকায়। যা বিজয়ী হতে সহায়ক হবে বলে অনেকের ধারনা।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে আনেহলা ইউনিয়ন পরিষদ  নির্বাচন। নির্বাচন যতই ঘনিয়ে আসছে নৌকা প্রতীকের জনসমর্থন তথই বাড়ছে। হাট-বাজার, চায়ের দোকান, মাঠে-ঘাটে বেশির ভাগ মানুষ নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়ে আলাপ আলোচনায় মুখর হয়ে উঠেছেন।

আনেহলা ইউনিয়নের বিভিন্ন স্থানে নানা শ্রেনী পেশার মানুষের সাথে কথা বললে তাদের মধ্যে শতকরা ৭০-৮০ জন মানুষ উন্নয়নের প্রতীক নৌকা মার্কার প্রতি সমর্থন জানিয়েছেন।

এবারে আনেহলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতিদন্ধিতা করছেন তাদের থেকে যোগ্যতার বিচারেও এলাকার মানুষ তালুকাদার মো: শাহজাহান তথা নৌকার প্রার্থীকে এগিয়ে রাখছেন।

অনুষ্ঠিতব্য নির্বাচনকে ঘিরে ছুটছেন ভোটারদের ধরে ধারে দিন-রাত গণসংযোগ, উঠান বৈঠক ও সভা-সমাবেশের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি।পাশাপাশি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভোট প্রার্থনা করছেন।

নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের নির্বাচনী প্রচারণায় সরগরম বিভিন্ন এলাকা। জনগণের উচ্ছ¡াস ও ভালোবাসা এবং দলীয় নেতাকর্মীদের উপচেপড়া ভিড় পাশাপাশি এলাকার সাধারন মানুষের গনজোয়ার লক্ষ করা যাচ্ছে। আহেলা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড পোস্টার- ফ্যাস্টুনে ছেয়ে গেছে। প্রতিটি মহল্লায় উঠান বৈঠকে নেতাকর্মীরা আওয়ামী লীগের উন্নয়নমূলক কর্মকান্ড গুলো তুলে ধরছেন মানুষের সামনে প্রতিনিয়ত।

বিভিন্ন স্থানে গণসংযোগ কালে এলাকায় মানুষের মাঝে একধরনের উচ্ছাস লক্ষ করা গেছে। নৌকার প্রার্থী তালুদার মো: শাহজাহান বলেন, মাঠে এখন নৌকার গণজোয়ার বইছে। ২৬ ডিসেম্বর নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে তা প্রমাণিত হবে। তিনি দলমত নির্বিশেষে আনেহলার সর্বস্থরের জনসাধারণের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছেন বলেও নিজের অভিব্যক্তি প্রকাশ করেন।

তিনি আরো বলেন, মাদক মুক্ত নেশা মুক্ত, দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা- পেশা না, তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। সুযোগ দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের জন্য কাজ করব। আহেলায় আমি একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। বাংলাদেশের মাননীয় প্রধান-মন্ত্রীর রুপকল্প ২০৪১ বাস্তবায়নে করার জন্য নিরলস ভাবে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী হতে চাই।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।