ঘাটাইলে সফল জননী নারী লুৎফা বেগম

S M Ashraful Azom
0
ঘাটাইলে সফল জননী নারী লুৎফা বেগম



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: জয়িতা অন্বেষনে বাংলাদেশ- শীর্ষক কার্যক্রমের আওতায় সফল জননী নারী ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে সম্মাননা পেয়েছেন গৃহিনী মোছা. লুৎফা বেগম। 

তার স্বামীর নাম এস.এম. মেছের আলী। বাড়ি উপজেলার দত্ত গ্রামে। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধে পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে তাকে এ সম্মাননা দেয়া হয়। 

ইউএনও মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা খাতুন প্রমুখ।

জানা যায়, লুৎফা বেগম ও মেছের আলী দম্পতি ছিল স্বল্প আয়ের সংসার। তারা স্বপ্ন দেখতেন তাদের সন্তানেরা শিক্ষিত হয়ে প্রতিষ্ঠিত হবে। 

আজ অনেক চড়াই উৎড়াই পেরিয়ে লুৎফা বেগমের স্বপ্ন পুরন হয়েছে। তার ৩ ছেলে ও এক মেয়ে পড়া লেখা শেষ করে সরকারি চাকরিতে প্রতিষ্ঠিত হয়েছেন। 

বড় সন্তান এসএম শামীম আল মামুন নওগাঁ সাপাহার সরকারি ডিগ্রি কলেজের সহযোগি অধ্যাপক, দ্বিতীয় সন্তান শেখ মো. এনামুল হক টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা হিসাব রক্ষন কর্মকর্তা, মেয়ে আফরোজা জেসমিন ও ছোট ছেলে এসএম মাজাহারুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top