বিজয়ের মাসে বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে: স্পিকার

S M Ashraful Azom
0
বিজয়ের মাসে বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে স্পিকার



মাহতাব বিল্লাহ তানি: জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের রূপকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশ স্বল্পন্নোত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে। 

জাতিসংঘ সেই স্বীকৃতি এই বিজয়ের মাসেই দিয়েছে। বৃহস্পতিবার বিকেলে জামালপুরের ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে এসে শেখ হাসিনা আওয়ামী লীগের দায়িত্ব নেয়ার পর ভাগ্য পরিবর্তনের আন্দোলন শুরু করেন। তখন থেকে শুর হয় আবার ঘুড়ে দাড়ানোর সময়। 

ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top