বিএসএফ’র ককটেল হামলা: রৌমারী সীমান্তে গরু ব্যবসায়ীর মৃত্যু

বিএসএফ’র ককটেল হামলা: রৌমারী সীমান্তে গরু ব্যবসায়ীর মৃত্যু



রৌমারী প্রতিনিধি: দুই সপ্তাহের ব্যবধানে আড়কির বাশেঁর চাপা পড়ে সলিম উদ্দিন (৩৫) নামের আরো এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বুধবার রাতে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা যায়, সে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের চরের গ্রামের খয়বুল্লাহর ছেলে। শৌলমারী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিল এ খবর নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে ১৪ ডিসেম্বর সলিম উদ্দিনসহ আড়কি দিয়ে সীমান্তের একদল চোরাকারবারি চরেরগ্রাম সীমান্তে আন্তর্জাতিক ১০৫৯ মেইন পিলার দিয়ে অবৈধভাবে ভারত থেকে কাঁটাতারের বেড়াঁর উপর দিয়ে গরু পাচার করছিল। 

এসময় ভারতের দিয়ারা বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পরে অবস্থার বেগতিক দেখে তড়িঘড়ি করে আড়কির বাশঁ খুলতে গিয়ে সলিম উদ্দিনের মাথায় আঘাত পেলে ঘটনাস্থলেই জ্ঞান হারায়। 

পরে তার সহযোগিরা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন এক চিকিৎসক। 

এর আগে ২৮ নভেম্বর একই অবস্থায় সাহাবুদ্দিন (৩২) নামের গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে দাঁতভাঙ্গা ইউনিয়নের পূর্ব কাউয়ারচর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি)’র সাথে মোবাইল ফোনে কল করেও কথা বলা সম্ভব হয়নি।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, বিষয়টি জেনেছি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।