ইসলামপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০বছর পূর্তি উদযাপন

ইসলামপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০বছর পূর্তি উদযাপন



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর জুবলী তথা বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বুুধবার ৮ডিসেম্বর বিকালে ইসলামপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল খান দুলাল এমপি। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল। 

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পারি বেসরকারি সংস্থার নির্বাহী পরিচালক গাবরিয়া লুজারিয়া, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কর্মকর্তা ম্যানেজর-স্টিফেন  অসীম চ্যাটার্জী, সাগর ডি কস্তা, তারজিনা খাতুন, ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সজল গমেজসহ সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন পারি ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার কমল পাল।

জানা যায়, শিশুদের  মৌলিক চাহিদা পুরণের লক্ষ্যে এলাকার জনগণের স্থাীয় আয়ের উৎস সহযোগিতা, মা ও শিশু স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষা এবং জনগণের অংশগ্রহণ কার্যক্রমের মাধ্যমে সমাজের অবস্থা উন্নতির লক্ষ্যে জামালপুরের ইসলামপুর উপজেলা এরিয়া প্রোগ্রাম নামে এপির দীর্ঘমেয়াদী কার্যক্রম শুরু হয়েছে। 

উক্ত কার্যক্রম বাস্তবায়নে পারি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বাস্তবায়নকারী বেসরকারী উন্নয়ন সংস্থ্যা হিসাবে ইসলামপুর উপজেলায় কাজ করে আসছে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।