'শিলকূপ ইউনিয়ন ব্লাড ডোনেশন ক্লাব'র প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন

'শিলকূপ ইউনিয়ন ব্লাড ডোনেশন ক্লাব'র প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি: 'এগিয়ে আসুন রক্তদানে, ফুটুক হাসি নতুন প্রাণে' স্লোগানকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন  শিলকূপ ইউনিয়ন ব্লাড ডোনেশন ক্লাব'র প্রথম প্রতিষ্ঠাবার্ষিক উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ফ্রি ব্লাডগ্রুপ নির্ণয় ও আলোচনা সভা ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি মুহাম্মদ রোকন উদ্দীনের সভাপতিত্বে সম্পন্ন হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে শীলকূপ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কেক কেটে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, ব্লাড ব্যাংকের উপদেষ্টা ও বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আসিফুল হক।

ব্লাড ডোনেশন ক্লাবের কার্যনির্বাহী সদস্য এনামুল হক রাহাতের পরিচালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জসিম উদ্দিন আল-হাসান, শিলকূপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, শিলকূপ ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মু. জয়নাল আবেদিন রিপন, চট্টগ্রাম দক্ষিণজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কায়েস সরোয়ার সুমন, ব্লাড ডোনেশন ক্লাবের পরিচালক মুজিবুল হক, কর্যকরি পরিষদ সদস্য সাংবাদিক শিব্বির আহমদ রানা, উপদেষ্টা মু. হামিদ উল্লাহ, বাঁশখালী ব্লাড ব্যাংকের এডমিন ফারুকুল ইসলাম, ব্লাড ডোনেশন ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মু. আবু হানিফ, সমাজ সেবক মাহমুদুল ইসলাম মাহমুদ প্রমূখ।

এ সময় বক্তারা মানবিক সংগঠন শিলকূপ ইউনিয়ন ব্লাড ডোনেশন ক্লাবের মানবিক কর্মকান্ডের অগ্রযাত্রা কামনা করে তারুণ্যের মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন।

এ দিন প্রতিষ্ঠাবার্ষিক ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে শিক্ষার্থী সহ এলাকার তিনশতাধিক লোকজনদের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।