ঘাটাইলের জামুরিয়া ইউপি নির্বাচনে হেস্টিংসের ব্যাপক গণসংযোগ

ঘাটাইলের জামুরিয়া ইউপি নির্বাচনে হেস্টিংসের ব্যাপক গণসংযোগ



ঘাটাইল প্রতিনিধি: ৫র্থ ধাপের টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৩নং জামুরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কার "চেয়ারম্যান"পদ প্রার্থী,সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম খান হেস্টিংস নির্বাচনে জয়ের আশা নিয়ে তার নির্বাচনী এলাকার পাড়া মহল্লায় নৌকা মার্কার ভোট ও দোয়া চান।

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আমি বিগত দিনে এলাকার মানুষের পাশে ছিলাম। এখনও আছি বলেই, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ব জননেত্রী শেখ হাসিনা, আমার জনপ্রিয়তা যাচাই করে আমাকে নৌকা প্রতিক উপহার দিয়েছেন। 

বিগত দিনে নৌকা প্রতিকের চেয়ারম্যান না থাকায় এলাকায় কাংখিত উন্নয়ন হয়নি। গরীব,মেহনতি মানুষ কাংখিত সেবা পায়নি। 

তাই উন্নয়নের স্বার্থে কাহারো লোভ লালশায় না পড়েই ভোটাররা এবার ঐক্যবদ্ধ হয়েছে। অনেক ভোটার আমার পক্ষে ভোট চাইছে। তবে যে ভাবে সাড়া পাচ্ছি,তাতে সুষ্ঠ নির্বাচন হলে এবার গরীব, মেহনতি মানুষের পছন্দের প্রতিক নৌকার বিজয় হবেই ইনশাআল্লাহ। 

তিনি আরো জানিয়েছেন, এবার ইউনিয়ন বাসি দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আমাকে ভোট দিবেন বলে আশা প্রকাশ করেছেন।সেই সাথে নির্বাচনী এলাকায় যেন কালো টাকার খেলা না হয় সেই দিকে নেতা কর্মীদের সর্তক থাকার আহবান জানিয়েছেন!  

আগামী ৫ ই জানুয়ারি এ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।