বাঁশখালীতে অগ্নিকান্ডে ১২ বসতঘর পুড়ে ছাই

বাঁশখালীতে অগ্নিকান্ডে ১২ বসতঘর পুড়ে ছাই



শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডের ঘটনায় ১২ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আগুন নিভাতে গিয়ে আহত হয় অন্তত ১২জন।

ঘটনাটি ঘটেছে উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কদমরসুল গ্রামের বটতল এলাকায়। এতে ক্ষয়ক্ষতি হয়েছে অন্তত ২০ লক্ষাধিক টাকার মত। এসময় আগুন নেভাতে গিয়ে আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা যায়। 

শুক্রবার (২৪ ডিসেম্বর) দেড়টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্যদর্শী সুত্রে জানা যায়, কদমরসুল বটতল এলাকার মু. কালুর বসতঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে অগ্নিকান্ডের স‚ত্রপাত হয়। 

ভয়াবহ অগ্নিকান্ডে মুহুর্তের মধ্যে আশপাশের ১২ টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে ১২ বসতঘর পুড়ে ছাই হয়ে অন্তত ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন- ইউসুফ, মোহাম্মদ কালু, মোহাম্মদ ইউনুস, মোহাম্মদ আমিরুজ্জমান, মোহাম্মদ মালেকুজ্জামান, মোহাম্মদ বাদশা মিয়া, মোহাম্মদ সোহেল।

এ ব্যাপারে বাঁশখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুর রহিম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রæত আমাদের টিম ঘটনাস্থলে পৌছান। 

আমাদের যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, এ ঘটনায় ১২ বসতঘরের সবর্স পুড়ে ছাই হয়ে যায়। 

আগুন নেভাতে এলাকাবাসীদের পাশাপাশি বাহারচড়া পুলিশ ফাড়ির সদস্যরাও সহযোগীতা করেছেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।