বাঁশখালীতে ফটোগ্রাফি ও হস্তলেখা প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ

S M Ashraful Azom
0
বাঁশখালীতে ফটোগ্রাফি ও হস্তলেখা প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ



বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম চকবাজারস্থ হোটেল জামানে শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে সুন্দর হস্তলেখা ও মোবাইল ফটোগ্রাফির প্রতিযোগীতায় উর্থীর্ণদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কার্যকরি পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় এ সময় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জর্জকোর্টের সিনিয়র আইনজীবী জাকের উল্লাহ। 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ব্যাংক লি. পটিয়া শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুহাম্মদ নুরুল আমিন, সাংবাদিক মিজান বিন তাহের, শিব্বির আহমদ রানা, এড. মুহাম্মদ ইমরানুল হক, ফাউন্ডেশনের কার্যকরি পরিষদ সদস্য ইন্জিনিয়ার এনামুল হক রাহাত, চবি'র ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের শিক্ষার্থী এনামুল হক প্রমূখ।

এ সময় সুন্দর হস্তলেখায় ক্যাটাগরি ভিত্তিক ছয়জন ও মোবাইল ফটোগ্রাফির প্রতিযোগীতায় ছয়জন উর্থীর্ণদের মাঝে ক্রেস্ট, সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্টানে চট্টগ্রামস্থ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাঁশখালী উপজেলার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top