বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে বউ আনলেন টাঙ্গাইলের কৃষক রাসেল

S M Ashraful Azom
0
বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে বউ আনলেন টাঙ্গাইলের কৃষক রাসেল



সেবা ডেস্ক: ছেলে’র জন্মে’র প’র থেকেই কৃষক বাবা’র ইচ্ছে ছিল হেলিকপ্টারে করে ছেলে’র বউ আনবেন। বিষয়টি প্রতিবেশী আত্মীয় স্বজনরা শোনা’র প’র বিশ্বাস না ক’রলেও বাবা’র সেই ইচ্ছে পূ’রণ ক’রতেই রোববা’র ( ডিসেম্ব’র) বিকেলে টাঙ্গাইল সদ’র উপজেলা’র পোড়াবাড়ী ইউনিয়নে’র বাউসাইদ গ্রামে হেলিকপ্টারে করে নববধু নিয়ে আসেন কৃষক রাসেল। এই বিয়েকে কেন্দ্র করে বিয়েবাড়িসহ আশপাশে’র গ্রামজুড়ে ছিল উৎসবমুখ’র পরিবেশ। ছিল বাদ্য-বাজনা নানা ‘রকম খাবারে’র আয়োজন।

জানা যায়, আড়াই মাস আগে বাউসাইদ গ্রামে’র কৃষক মহি’র উদ্দিনে’র এক মাত্র ছেলে রাসেল মিয়া’র সাথে ময়মনসিংহে’র ভালুকা উপজেলা’র বাটাজো’র গ্রামে’র মুন্নু খা’র মেয়ে মিতু আক্তারে’র কাবিন হয়। রাসেল মিয়া পেশায় একজন কৃষক।

দুপুরে ছেলে’র বাড়ি’র পাশে কৃষি জমিতে হেলিকপ্টা’র আসে। পরে ব’র নিয়ে বাটাজো’র যায়। সেখান থেকে কনে নিয়ে বিকেলে ফিরে আসে। ঘটনাটি এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে। ব’রযাত্রীরা দুটি প্রাইভেটকা’র একটি বাসে চড়ে কনে বাড়ি গেলেও ব’র যায় হেলিকপ্টারে চড়ে। প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে ব’র আসাকে কেন্দ্র করে সকাল থেকেই ছিল উৎসব মুখ’র পরিবেশ। এই আয়োজনে কোনো কমতি রাখেনি বাবা। যা প্রশংসা কুড়িয়েছে আগত সকলে’র। ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলেন স্থানীয় পুলিশে’র টিম 

৮০ বছরে’র বৃদ্ধ জিন্নত আলী বলেন, আমা’র বয়সেও এমন বিয়ে দেখিনি। হেলিকপ্টারে করে বউ আনে এটা প্রথম দেখলাম। রাসেল এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছে। কনে মিতু আক্তা’র বলেন, আমি কখনও কল্পনাও করিনি আমা’র ব’র আমাকে হেলিকপ্টারে করে তা’র বাড়ি নিয়ে আসবে। এতে আমি খুবই খুশি।

ব’র রাসেল মিয়া বলেন, বাবা’র ইচ্ছা পূ’রণ ক’রতেই হেলিকপ্টা’রটি ভাড়া করা হয়। টাঙ্গাইল থেকে ‘রওনা দিয়ে ময়মনসিংহে’র ববাটাজো’র থেকে নববধূকে নিয়ে ফিরে এসেছি।

স্থানীয় ইউপি সদস্য মো. মুসা দেওয়ান বলেন, হেলিকপ্টারে চড়ে এই বিয়েকে কেন্দ্র করে আমাদে’র গ্রামে সকাল থেকেই উৎসব মুখ’র পরিবেশ বিরাজ ক’রছে। বড় বড় অনুষ্ঠানেও এতো লোকজন আসে না। রাসেলে’র বাবা মহিউদ্দিন বলেন, আমা’র স্বপ্ন ছিল ছেলেকে বিয়ে করাবো ধুম ধাম করে। ছেলে’র বউ আনবো হেলিকপ্টারে করে। আজকে আমা’র স্বপ্ন পূ’রণ হয়েছে। আমি আজকে খুবই খুশি।

নিরাপত্তা’র দায়িত্বে থাকা টাঙ্গাইল সদ’র থানা’র উপ-পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান মুন্সি বলেন, ব’র পক্ষ  নিরাপত্তা’র জন্য এক সপ্তাহ আগে আবেদন করেন। সেই প্রেক্ষিতে নিরাপত্তা দেয়া হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top