ঘাটাইলের মেম্বার পদে মনোনয়ন জমা দিলেন সবুজ

ঘাটাইলের মেম্বার পদে মনোনয়ন জমা দিলেন সবুজ



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন ঘাটাইলের ৩নং জামুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সেবা করার লক্ষ্য নিয়ে সদস্য (মেম্বার) পদে মনোনয়ন দাখিল করেছেন তরুণ সমাজকর্মী ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:সবুজ মিয়া। 

সোমবার  (৬ ডিসেম্বর) দুপুরে  উপজেলা নির্বাচন অফিসার মো: মহিউদ্দিনের নিকট বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় মো: সবুজ মিয়া বলেন,সমাজের একজন কর্মী হিসেবে আমি সর্বদাই মাঠ পর্যায়ে কাজ করেছি। এরই নিমিত্তে ওয়ার্ডবাসীর চাহিদা ও নিজের কর্মপরিধি একধাপ বাড়িয়ে ওয়ার্ডের সকল সমস্যা চিহ্নিত করে তা সকলের সহযোগিতা ও পরামর্শে ভিত্তিতে সমাধান এবং সম্ভাবনার অপার দ্বার উন্মোচনে আমি সকলের সহযোগিতা কামনা করি। দুস্থ অসহায়, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সরকার প্রদত্ত সেবা/অধিকার প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য। আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ২নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ওয়ার্ডবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সকলের সমর্থন, দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।

২নং ওয়ার্ডের মুরুব্বিয়ান ও যুবসমাজের অনেকেই জানান, একজন সৎ মেধাবী, উন্নয়নমুখী ও জনবান্ধব ব্যক্তি হিসেবে আগামী নির্বাচনে আমরা সবুজকে মেম্বার পদে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। তারা জানান মানুষের কল্যাণে মো:সবুজ মিয়া সবসময় এগিয়ে এসে সর্বাত্মক সহযোগিতা রাখেন। এছাড়া এলাকার উন্নয়নে তার চিন্তা-ভাবনা পুরো ওয়ার্ড-সহ আশপাশের এলাকায় সমাদৃত। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।