অবশেষে আজ দুপুরের মধ্যেই পদত্যাগ করছেন ডা. মুরাদ হাসান এমপি

S M Ashraful Azom
0
অবশেষে আজ দুপুরের মধ্যেই পদত্যাগ করছেন ডা. মুরাদ হাসান এমপি



সেবা ডেস্ক: ব্যক্তিগত কা’রণ দেখিয়ে আজ দুপুরে’র মধ্যেই মন্ত্রিসভা থেকে পদত্যাগ ক’রছেন  বাংলাদেশ স’রকারে’র তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তাকে আজ মঙ্গলবারে’র মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ ক’রতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা’র নির্দেশনা’র প’র মন্ত্রিসভা থেকে পদত্যাগ করা’র সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জানা গেছে, আজ দুপুরে’র মধ্যেই মন্ত্রিপরিষদ বিভাগে তা’র পক্ষে পদত্যাগপত্র জমা দেওয়া হবে। তিনি চট্টগ্রামে অবস্থান করায় মন্ত্রণালয়ে’র একজন প্রতিনিধি পদত্যাগপত্র জমা দেবেন। তিনি ব্যক্তিগত কা’রণে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করা’র কথা উল্লেখ করেছেন। এ’রই মধ্যে তা’র পদত্যাগপত্র তৈরি করা হয়েছে।

এ’র আগে, সোমবা’র ( ডিসেম্ব’র) রাতে লীগে’র সাধা’রণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদে’র তা’র বাসভবনে সাংবাদিকদে’র প্রশ্নে’র জবাবে জানান, আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সঙ্গে ডা. মুরাদে’র বিষয়ে কথা হয়েছে এবং আমি রাত ৮টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিই।

সম্প্রতি তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিএনপি চেয়া’রপা’রসন খালেদা জিয়া, ভা’রপ্রাপ্ত চেয়া’রপা’রসন তারেক ‘রহমান তা’র মেয়ে জাইমা ‘রহমানকে নিয়ে একটি সাক্ষাৎকারে অসৌজন্যমূলক কথা বলেন। এছাড়া এ’র কিছু পরেই প্রতিমন্ত্রী মুরাদে’র একটি কথোপকথন ফাঁস হয়, যেখানে তিনি অশ্লীল ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে তা’র সঙ্গে দেখা করা’র জন্য বলেন। ফোনে চিত্রনায়ক ইমনকে তিনি বলেন, ঘাড় ধরে যেন মাহিকে তা’র কাছে নিয়ে যান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে ডা. মুরাদে’র শাস্তি’র দাবি ওঠে।

এদিকে, তথ্য প্রতিমন্ত্রী’রনারী বিদ্বেষমূলকবক্তব্যে দল বা স’রকারে’র ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে কি না সাংবাদিকদে’র এমন প্রশ্নে’র জবাবে সোমবা’র দুপুরে আওয়ামী লীগে’র সাধা’রণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদে’র বলেছিলেন, এটা তা’র ব্যক্তিগত মন্তব্য হতে পারে। আমাদে’র দল বা স’রকারে’র কোনো বক্তব্য বা মন্তব্য নয়। অবশ্যই আমি বিষয়টি নিয়ে, ধ’রনে’র বক্তব্য কেন সে দিলো, এটা নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে আলোচনা ক’রবো।

এ’রপরেই গতকাল রাতে ডা. মুরাদে’র বিষয়ে প্রধানমন্ত্রী’র নির্দেশে’র কথা জানান ওবায়দুল কাদে’র। 

 


শেয়ার করুন

তথ্য:জাগো নিউজ -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top