নির্বাচন নিয়ে সংঘর্ষ সরিষাবাড়ীতে মারা গেলেন কাজিপুরের এক বৃদ্ধ

নির্বাচন নিয়ে সংঘর্ষ সরিষাবাড়ীতে মারা গেলেন কাজিপুরের এক বৃদ্ধ



কাজিপর প্রতিনিধি: আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে সরিষাবাড়ী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে যমুনার দুর্গম চরাঞ্চলে ভোলা শেখ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। 

আহত হয়েছেন অন্তত ১০ জন। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ্রামের বটতলায় এ ঘটনা ঘটে।

 

নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নিশ্চিতপুর ইউনিয়নের কাজল গ্রামের হারুনর রশিদের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পিংনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য পদপ্রার্থী নুরুল ইসলামে (ফুটবল প্রতীক) ও তার প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরু'র (মোরগ প্রতীক) লোকজনের মধ্যে নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকাল ১১টার দিকে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় সুজাত আলীর লোকজনচোখে শুকনো মরিচের গুড়ো ছিটিয়ে প্রতিপক্ষের লোকজনকে কাবু করে কোপানো শুরু করে। ঘটনাস্থলেই নুরুল ইসলামের ভাই ভোলা শেখ নিহত হন।এসময় গৃরুতর সাবেক ইউপি সদস্য আব্দুল হাই,  রুবেল, হালিম,  শুক্কুর আলী, টুটুলসহ অন্তত ১০ জন।

ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুজাত আলী সুরু'র লোকজন তাদের ওপর হামলা চালান। এতে ভোলা শেখ নিহত ও আরো ৮-১০ জন সমর্থক আহত হন।

নিহতের স্ত্রী লাইলি বেগম জানান, সকালে নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে বের হন। এসময় প্রতিপক্ষের লোকজন রুবেল ও হালিমকে ধরে নিয়ে যান। তাদের উদ্ধারের জন্য গেলে চোখে শুকনো মরিচের গুড়ো ছিটিয়ে দিয়ে এক পর্যায়ে ধারাল দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার স্বামীকে খুন করা হয়।

তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।