বাঁশখালীতে স্বপ্নকুঁড়ি মেধাবৃত্তি প্রদান ও শিক্ষাসামগ্রী বিতরণ

বাঁশখালীতে স্বপ্নকুঁড়ি মেধাবৃত্তি প্রদান ও শিক্ষাসামগ্রী বিতরণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): শিক্ষাবান্ধব ও সমাজ উন্নয়নমূলক সংগঠন 'স্বপ্নকুঁড়ি' এর উদ্যোগে 'স্বপ্নকুঁড়ি মেধাবৃত্তি প্রকল্পের' বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান, শিক্ষাসামগ্রী বিতরণ ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপদযাপন উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় নির্বাচিত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান পূর্ব বড়ঘোনা দারুল হিকমা ইসলামিয়া দাখিল মাদরাসা চত্বরে সম্পন্ন হয়েছে।


স্বপ্নকুঁড়ির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আরিফ উল্লাহ'র সভাপতিত্বে, চেয়ারম্যান ইমরান হোসেন ইমুর  পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন প্রতিধ্বনি সাহিত্য সংসদের চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নকুঁড়ির সাবেক চেয়ারম্যান ইমরানুল কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রনেতা মোঃ দিদারুল ইসলাম। অনুষ্টান সঞ্চালনায় ছিলেন স্বপ্নকুঁড়ির সেক্রেটারি রাশেদুল ইসলাম ফয়সাল।


শনিবার (২৯ জানুয়ারি ) অনুষ্ঠিত বৃত্তিপ্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ৬ জন শিক্ষার্থীকে ২ হাজার নগদ টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়। ১৮ জন সাধারণ গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীকে ৫ শত নগদ টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে।


স্বপ্নকুঁড়ি মেধা বৃত্তিতে অংশগ্রহণকারী বাঁশখালীর প্রত্যেক প্রতিষ্টান থেকে অন্তত একজন করে 'প্রতিষ্টান ভিত্তিক মেধাতালিকায়' বৃত্তি প্রদান করা হয়েছে।


এ সময় স্বপ্নকুঁড়ি সাহিত্যে ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপদযাপন উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় নির্বাচিত শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।