টঙ্গিতে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা কার্যক্রম শুরু

টঙ্গিতে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা কার্যক্রম শুরু



মাহবুবুর রহমান জিলানী,গাজীপুর : টঙ্গীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি মোকাবিলায় বাংলাদেশের সরকারের আওতায় শিক্ষার্থীদের মাঝে  ফাইজারের টিকা কার্যক্রম শুরু করা হয়। 

গতকাল বুধবার ( ১২ জানুয়ারি)  দুপুরে টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে শীতাতপ নিয়ন্ত্রিত রুমে এ টিকা দান পরিচালনা করা হয়। 

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেত এন্ড কলেজে ১২ থেকে ১৮ বছর বয়সের ছাত্র ও ছাত্রীদের মাঝে পর্যায় ক্রমে ২৮০০ শত শিক্ষার্থীদের মাঝে  টিকা দেওয়া হবে। এবং আরো ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও ছাত্রীদের মাঝে সিরাজ উদ্দিন সরকার স্কুলে এই ফাইজারের টিকার দেওয়া হবে।

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজর অধ্যক্ষ মো  ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে টিকা কার্যক্রম উদ্ভোদন করেন গাজীপুর জেলার শিক্ষা অফিসার রেবেকা সুলতানা। 

বিশেষ অতিথি ছিলেন আমজাদ আলী সরকার স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাজ্জাক মিয়া,আরিচপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা রাজিয়া,সিরাজ উদ্দিন সরকার  স্কুল সহকারী প্রধান শিক্ষক মো মজিবুর রহমান প্রমুখ।

অধ্যক্ষ মো ওয়াদুদুর রহমান বলেন,লাইনে দাঁড়িয়ে  স্বাস্থ্য বিধি মেনে খুব সুন্দর পরিবেশ শিক্ষার্থীদের মাঝে এ টিকা দেওয়া হচ্ছে। অল্প সময়ের মধ্যে  নিজ প্রতিষ্ঠানে টিকা দিতে পেয়ে সবাই আনন্দিত। 

এ সময় শিক্ষা অফিসার রেবেকা সুলতানা বলেন, গাজীপুরের জেলা প্রশাসক,স্বাস্থ্য বিভাগ, শিক্ষা বিভাগের সমন্বয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ও ছাত্রীদের মাঝে  স্বাস্থ্য বিধি মেনে করোনা ভাইরাসের (ফাইজার)টিকা আওতায় আনা হবে। আজ গাজীপুর সদর সহ কয়েক টি কেন্দ্রে  এই টিকার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে । 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।