সচিব খুরশেদ আলম এর সাথে শ্রীবরদী টিচার এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

সচিব খুরশেদ আলম এর সাথে শ্রীবরদী টিচার এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ
সমুদ্র বিজয়ের মহানায়ক ও বঙ্গবন্ধু পদক প্রাপ্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব রিয়ার এডমিরাল (অব.) মো. খুরশেদ আলম কে আইসিটি টিচার্স এসোসিয়েশন, শ্রীবরদী, শেরপুর এর পক্ষ থেকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।


নূরুজ্জামান খান: সমুদ্র বিজয়ের মহানায়ক ও বঙ্গবন্ধু পদক প্রাপ্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব রিয়ার এডমিরাল (অব.) মো. খুরশেদ আলম এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশন।


শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ মাহমুদুন্নবী  উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ এর উদ্যোগে শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব রিয়াল এডমিরাল মো. খুরশীদ আলম অব. এর সঙ্গে হাঁসধরা-ভায়াডাঙ্গা শ্রীবরদী তাঁর গ্রামের বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করেন শ্রীবরদী উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের তরুণ উদ্যমী একদল শিক্ষক প্রতিনিধি।


শ্রীবরদী উপজেলা তথা সারা বাংলাদেশের গর্ব বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত মহান ব্যাক্তিত্ত্ব সচিব মহোদয় প্রায় দুই ঘণ্টা সময় শিক্ষকদের সঙ্গে তার দীর্ঘ ৫০ বছরের চাকরি জীবনের নানা অভিজ্ঞতা এবং পরবর্তী প্রজন্মকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করার ব্যাপারে বিস্তর পরামর্শ প্রদান করেন।

সচিব খুরশেদ আলম এর সাথে শ্রীবরদী টিচার এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ
সমুদ্র বিজয়ের মহানায়ক ও বঙ্গবন্ধু পদক প্রাপ্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্সের সচিব রিয়ার এডমিরাল (অব.) মো. খুরশেদ আলম এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশন

এছাড়াও  শ্রীবরদী উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের খোঁজ-খবর নেন ও শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশনের শিক্ষকদের আবেদনের প্রেক্ষিতে শ্রীবরদী আইসিটি টিচার্স এসোসিয়েশনের সার্বিক কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে সহযোগিতা এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে আন্তরিক আলাপচারিতার জন্য অভিমত প্রকাশ করেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

চমৎকার একজন মানুষ। দোয়া করি আল্লাহ যেন সচিব মহোদয়কে নেক হায়াত দান করেন।

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।