ঘাটাইলে ভূমি ও গৃহহীন পরিবারের জমি ও গৃহপ্রদান কার্যক্রম পরিদর্শন

ঘাটাইলে ভূমি ও গৃহহীন পরিবারের জমি ও গৃহপ্রদান কার্যক্রম পরিদর্শন



ঘাটাইল প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে ঘাটাইল উপজেলার ‘ভূমিহীন ও গৃহহীন পরিবারে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (৩য় পর্যায়ে)' প্রকল্পের অগ্রগতি পরিদর্শন, উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা ও কম্বল বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে সন্ধানপুর ইউনিয়নের কুশারিয়া আশ্রয়ণ প্রকল্পে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় ও কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক -৪ গুলশান আরা।

এসময় আরো উপস্থিত ছিলেন,অতিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) সোহানা নাসরিন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, সহকারি প্রকৌশলী রওশন আহমেদ, সন্ধানপুরের ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ প্রমুখ। 

এসময় প্রধান অতিথি শুলশান আরা উপকারভোগীদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের সুবিধা-অসুবিধা জানতে এসেছি। 

আপনাদের যে কোনো অসুবিধার কথা আপনাদের উপজেলা নির্বাহী অফিসার ও আমাদের মাধ্যমে তিনি জানতে চান। 

মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন বাংলাদেশে কোনো ভূমিহীন থাকবে না। পর্যায়ক্রমে সবাইকে তিনি এমন সুন্দর সুন্দর ঘর করে দিবেন। 

মাননীয় প্রধানমন্ত্রীর পিতা মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্ন তিনি বাস্তবায়ন রূপান্তরিত করতে বদ্ধপরিকর।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।