বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন দেউলাবাড়ীর নবনির্বাচিত চেয়ারম্যান

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন দেউলাবাড়ীর নবনির্বাচিত চেয়ারম্যান



সেবা ডেস্ক: ঘাটাইল প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন টাঙ্গাইলের ঘাটাইল  উপজেলার দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সুজাত আলী খান মাস্টার ।

আজ মঙ্গলবার,  ১১ জানুয়ারী দুপুরে   টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ, শ্রদ্ধা ও কবর জিয়ারত করেন তিনি। এসময় দেউলাবাড়ী  ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তার সফরসঙ্গী ছিলেন।

মাজার জিয়ারত শেষে দেউলাবাড়ী  ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সুজাত আলী খান মাস্টার  বলেন, বদলে যেতে চাই, বদলে দিতে চাই, বদলাতে চাই স্লোগানে প্রিয় বদরখালী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। 

সবার জন্য নিরাপদ ও বাসযোগ্য একটি জনপদ গড়তে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি ইউনিয়নবাসির ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল। সরকারের উন্নয়নের অংশ হিসেবে আগামীতে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক ইউনিয়নের সকল অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ-মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবো। 

জনসাধারণের সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করবো। পাশাপাশি নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগিতায় দেউলাবাড়ী  ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।