রৌমারীতে সফেন ফাউন্ডেশনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রৌমারীতে সফেন ফাউন্ডেশনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দুস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

রবিবার দুপুরের দিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর সভাপতিত্বে জেলা পরিষদ ডাকবাংলা চত্বরে সফেন ফাউন্ডেশন ও দৈনিক বাংরাদেশ সমাচার এর উদ্যোগে দুই শতাধীক শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। 

পরে ঐতিহাসিক বড়াইবাড়ি সীটমহল, স্থলবন্দন ও জিঞ্জিরাম নদীর ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, সফেন ফাউন্ডেশন, পরিচালক, আনসার. ভিডিপি উন্নয়ন ব্যাংক ড. খান আসাদুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের সাবেক সংসদ সদস্য জনাব মো. রুহুল আমিন, দৈনিক বাংলাদেশ সমাচারের বার্তা সম্পাদক, কবি ও কথাশিল্পী বীরমুক্তিযোদ্ধা মো. মজিবুর রহমান মজনু, বীর মুক্তিযোদ্ধা খন্দকার শামছুল আলম, রৌমারী সরকারি কলেজের সহকারি অধ্য্পাক আব্দুল আউয়াল (অব:) ও এমআর ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, প্রভাষক ফরিদ উদ্দিন, বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জবাবদিহির উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ও দৈনিক সবুজ নিশানউপজেলা প্রতিনিধি শাহাদত হোসেন, দৈনিক করতোয়ার উপজেলা প্রতিনিধি শওকত আলী মন্ডল, দৈনিক ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি মাসুদ পারভেজ রুবেল প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ মো. আ: মোমেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।