ধুনটে পুলিশের শাস্তির দাবিতে মানববন্ধন

ধুনটে পুলিশের শাস্তির দাবিতে মানববন্ধন



ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় খোকন চন্দ্র দাস নামে এক গ্রাম পুলিশ সদস্যর নানা অপকর্মের বিচারের দাবিতে গ্রামবাসির আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। খোকন চন্দ্র ধুনট সদর ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য।


রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মালোপাড়া মন্দির প্রাঙ্গনে গ্রামের নির্যাতিত অসহায় পরিবারের সদস্যরা এ মানববন্ধন করেন। প্রায় এক ঘন্টা ধরে মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার শতাধিক নারী-পুরুষ অংশ নেন।


খোকন চন্দ্র দাসের বিরুদ্ধে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতা এবং প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাইয়ে দেয়ার নামে অর্থ আত্মসাৎ, গ্রাম পুলিশ পরিচয়ে গ্রামের নিরহ মানুষকে ভয়ভীতি প্রদান, নির্যাতন ও মিথ্যা মামলার অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেয়া ভুক্তভোগীরা। এছাড়াও তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা আদালতে বিচারাধীন রয়েছে।


মানববন্ধন কর্মসূচীতে অংশ নেন মালোপাড়া গ্রামের বানেরশ^র হাওলাদার, অজিদ কুমার, শুকুমার হাওলাদার, নিরঞ্জন গোশ^ামী, কলু সাধু, বাবলু হাওলাদার, রনজিদ শীল, কার্তিক হাওলাদার, গোপাল হাওলাদার, খগেন হাওলাদার, নিরঞ্জন সরকার, জগন্নাথ, পবিত্র হাওলাদার, স্বরস্বতী রানী, সাধন কুমার, দুলালী রানী, সন্ধ্যা রানী ও লক্ষণ কুমার হাওলাদার প্রমুখ।


এ বিষয়ে অভিযুক্ত গ্রাম পুলিশ সদস্য খোকন চন্দ্র দাস বলেন, শত্রুতা করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। এসব ঘটনার সাথে আমি জড়িত নই।


ধুনট সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম মাসুদ রানা বলেন, গ্রাম পুলিশ সদস্যর বিরুদ্ধে ধর্ষণ সহ একাধিক অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বলে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।   


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।