মেলান্দহে জুতার কারখানা ভস্মিভূত

মেলান্দহে জুতার কারখানা ভস্মিভূত



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহে জুতার কারখানা আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। ৩০ জানুয়ারি রাত ২টার দিকে টনকি বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

জুতার কারখানার মালিক পক্ষের মিন্টু মিয়া জানান-গভীর রাতে হঠাৎ করে আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম আগুন নিয়ন্ত্রণে আনলেও; কারখানাটি রক্ষা করা যায়নি। অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

মেলান্দহ ফায়ার সার্ভিসের টিম লিডার নাছির উদ্দিন খন্দকার জানান-জুতার কারখানার অনুমোদনসহ অন্যান্য বিষয়াদি জানতে আমাদের একটি টিম তদন্ত করছেন। প্রাথমিকভাবে অগ্নি নির্বাপকের কোন উৎস কিংবা কারখানার ইন্সুরেন্স পাওয়া যায়নি। রাইস মিলের সাথে এ ধরণের কোন কারখানার অনুমোদন পেতে পারে না। প্রাথমিকভাবে ইলেক্ট্রিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ২০ লক্ষাধিক টাকার মালামাল রক্ষা করা হয়েছে।

ইউএনও শফিকুল ইসলাম জানান-টনকিতে কোন জুতার কারখানার অনুমোদনের বিষয়টি আমার জানা নেই।

কারখানার মালিক পক্ষের মিন্টু মিয়া জানান-বিসিআইসির অনুমোদন সাপেক্ষে আরাফ নামে জুতার কারখানাটি ৩/৪ বছর যাবৎ চালিয়ে আসছি। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।