নির্দোষ কাউকে হয়রানী করা হলে আমাকে জানান: বকশীগঞ্জে পুলিশ সুপার

নির্দোষ কাউকে হয়রানী করা হলে আমাকে জানান বকশীগঞ্জে পুলিশ সুপার



নূরুজ্জামান খান: “যারা অপরাধ করেছে তাদের ভিডিও ফুটেজ দেখে গ্রেপ্তার করা হবে। আমি আশ্বস্ত করে বলছি যারা এঘটনার সাথে জড়িত নয় তাদেরকে হয়রানি করা হবে না। এরপরও যদি কেউ হয়রানীর শিকার হোন, তাহলে আমাকে জানান, আমি ব্যবস্থা নিবো” 

জামালপুরের বকশীগঞ্জে ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে পুলিশের গাড়ি পুড়িয়ে দেওয়ার ঘটনায় এলাকাবাসীর সাথে আজ সোমবার মতবিনিময় সভায় এ কথাগুলো বলেছেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। 

সোমবার দুপুর ১ টায় মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের উদ্যোগে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম স¤্রাট, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী, শিক্ষক রাজিউল হাসান লাভলু , মজনু মাষ্টার প্রমুখ। 

মতবিনিময় সভায় এসপি নাছির উদ্দিন আহমেদ জানান, নির্বাচনের দিন যারা পুলিশের গাড়ি পুড়িয়েছে তাদের ছাড় দেওয়ার সুযোগ নেই। তবে নিরীহ কোন ব্যক্তিকে পুলিশ অযথা হয়রানি করবে না । সেদিন দুষ্কৃতিকারীদের ভাল মানুষরা যদি সহিংসতা করতে বাঁধা দিতেন তাহলে এ পরিস্থিতি হতো না। নিরপরাধ কোন ব্যক্তি যদি এখনো ঘরের বাইরে থাকেন তাহলে আপনাদের অনুরোধ করছি আপনারা ঘরে ফিরে আসুন। আপনারা আমাদের সহযোগিতা করুন।

পাশাপাশি যদি কোন ব্যক্তি আপনাদের সরলতার সুযোগ নিয়ে অর্থ হাতিয়ে নিতে চায় তাহলে আমাকে জানান পুলিশ ওই দুষ্টু চক্রকে আইনের আওতায় আনবে। 

উল্লেখ্য গত ৫ জানুয়ারি মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেরুরচর হাছেন আলী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে একটি পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালায় এবং পুলিশের পিকআপ ভ্যান ও ৩ টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এঘটনায় মেরুরচর, ভাটি কলকিহারা, ফকির পাড়া ও বাঘাডুবা গ্রামের নামীয় ৯২ জন ও অজ্ঞাত ১৬০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ। এরপর থেকে এসব এলাকার মানুষ বাড়ি ঘর ছেড়ে পালিয়ে যায়। স্থানীয় পুলিশের উদ্যোগে নিরপরাধ ব্যক্তিদের ঘরে ফিরতে একাধিকবার সভা করা হয়।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।