কাজিপুরে শহীদ এম মনসুর ১০৫তম আলীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া

কাজিপুরে শহীদ এম মনসুর ১০৫তম আলীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া



কাজিপুর প্রতিনিধি:   সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর ১০৫ তম জন্মদিন সিরাজগঞ্জের কাজিপুরে পালিত হয়েছে। 

সোমবার(১৭ জানুয়ারি) বিকেলে কাজিপুর উপজেলা আ.লীগ কার্যালয়ে এ উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়। 

এসময় তিনি বলেন, আমরা কাজিপুরবাসি মনসুর আলীর মাটির সন্তান, এটা আমাদের গর্ব। জনবান্ধন নেতা ছিলেন আমার দাদা। 

কাজীপুরকে নৌকার ঘাটি বলা হয় শহীদ এম মনসুর আলীর কারণেই। আর মনসুর আলীর স্বপ্নগুলো বাস্তবায়ন করেছেন আমার পিতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম।

কাজিপুর উপজেলা আ.লীগ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন। 

উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কৃষকলীগ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার সকল চেয়ারম্যান।

আলোচনা শেষে স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।