তমব্রুর এক গহিন অরণ্যে র‌্যাবের অভিযান, অস্ত্রসহ চার রোহিঙ্গা আটক

তমব্রুর এক গহিন অরণ্যে র‌্যাবের অভিযান, অস্ত্রসহ চার রোহিঙ্গা আটক



সেবা ডেস্ক: মিয়ানমা’র সীমান্ত সংলগ্ন কক্সবাজা’র এবং বান্দ’রবানে’র মাঝামাঝি এলাকা তমব্রু’র এক গহিন অ’রণ্য থেকে ্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (্যাব-১৫) সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে চা’র সন্দেহভাজন সন্ত্রাসীসহ ছয়টি অস্ত্র এবং বেশ কিছু গোলাবারুদ উদ্ধা’র করেছে। গোপন সূত্রে’র ভিত্তিতে গতকাল ভো’ররাতে এই অভিযান চালানো হয়।

্যাব সূত্র জানায়, অভিযান চলাকালে ্যাব সদস্যরা চা’রজন সন্দেহভাজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদে’র কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জ্বালানি কাঠে’র একটি স্তূপ থেকে দুটি বিদেশি পিস্তল, ছয়টি দেশি বন্দুক এবং গোলাবারুদ উদ্ধা’র করা হয়। 

আটককৃতরা হচ্ছে- মোহাম্মদ নূ’র (৩২), নাজিমুল্লাহ (৩৪), মো. আমানউল্লাহ (২৩) এবং খাইরুল আমিন (১৯) তারা সবাই কক্সবাজা’র জেলা’র উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে’র বাসিন্দা।

্যাব-১৫ কক্সবাজারে’র উপ-অধিনায়ক তানভী’র হাসান জানান, গ্রেফতা’রকৃত চা’রজনে’র বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হচ্ছে। তিনি জানান, কী উদ্দেশ্যে গভী’র অ’রণ্যে অস্ত্রে’র মজুদ গড়ে তোলা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।