টঙ্গীস্থ জামালপুর জেলা সঞ্চয় সমিতির উন্নয়ন মূলক আলোচনা

টঙ্গীস্থ জামালপুর জেলা সঞ্চয় সমিতির উন্নয়ন মূলক আলোচনা



মাহবুবুর রহমান জিলানী,গাজীপুর : টঙ্গীস্থ জামালপুর জেলা সঞ্চয় সমিতির উন্নয়ন মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (৭ জানুয়ারী) বিকালে   টঙ্গী মিলগেইট নামার বাজার এলাকায়  সভাটি অনুষ্ঠিত হয়েছে। 

টঙ্গীস্থ জামালপুর জেলা সঞ্চয় সমিতির সিনিয়র সহসভাপতি মো সুলতান মাহমুদের  সভাপতিত্বে,সাধারণ সম্পাদক মো মিষ্টার সরকারের  সঞ্চালনায়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীস্হ বৃহত্তর ময়মনসিংহ শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব জালাল উদ্দীন মাষ্টার। প্রধান বক্তা ছিলেন টঙ্গীস্হ বৃহত্তর ময়মনসিংহ শ্রমজীবী সমবায় সমিতির সাধারণত সম্পাদক মো মোস্তাফিজুর রহমান টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো দেলোয়ার হোসেন,

সোলাইমান হোসেন,মো আলাল মোল্লা, হামিদুর রহমান মিলন, ইয়াছিন মিয়া, মো রঞ্জু সরকার, মো শহিদুল ইসলাম শহিদ। 

অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন বৃহত্তর ময়মনসিংহ শ্রমজীবী সমবায় সমিতি ও জামালপুর জেলা সঞ্চয় সমিতির নেতৃবৃন্দ ও সদস্য গন। উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্যে সমিতির উন্নয়ন মূলক আলোচনা করে এবং সবাইকে ঐক্যবদ্দ হয়ে কাজ করতে আহবান জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।