গাজীপুরে রোভার ও গার্ল-ইন রোভার ইউনিট দীক্ষা ও তাঁবুবাস অনুষ্ঠিত

গাজীপুরে রোভার ও গার্ল-ইন রোভার ইউনিট দীক্ষা ও তাঁবুবাস অনুষ্ঠিত



মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে মুজিব বর্ষে রোভারিং সেবার মন্ত্রে দীক্ষা নিন এই শ্লোগান  কে সামনে রেখে টঙ্গী সরকারি কলেজ রোভাব ও গার্ল- ইন রোভার ইউনিট দুই দিনব্যাপী ২৯ তম দীক্ষা ও তাঁবুবাস অনুষ্ঠিত হয়েছে। 

টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাবেক সিনিয়র রোভার মেট মুহাম্মদ দিদারুল ইসলামের পরিচালনায় দুইদিনব্যাপী ২৯ তম দীক্ষা ও তাঁবুবাসে অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী সরকারি কলেজের উপাদক্ষ ড. সুফিয়া বেগম, বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল সহ-সভাপতি প্রফেসর এম এ বারী, টঙ্গী সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. মোঃ আবুল কালাম আজাদ,টঙ্গী সরকারি কলেজ রোভার ও গাল্-ইন রোভার ইউনিট আর এস এল সারোয়ার হোসেন, শামীম আরা নাসরীন, হাসিনা ইসলাম,গাজীপুর জেলা রোভার ইউনিট কোষাধক্ষ্য মোঃ মোফাজ্জল হোসেন,  টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার, টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সফি উদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া, টঙ্গী কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মন্জুর, টঙ্গী সরকারি কলেজ রোভার ইউনিট সিনিয়র রোভার মেট  মোঃ ইয়াসিন খান,সুখী সোহেল, কামরুজ্জামান মারুফ প্রমুখ। 

আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিদের মাঝে সম্মাননা প্রদান করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।