সুপ্রীম কোর্টের আপিল বিভাগের অ্যাডভোকেট তালিকায় সামির সাত্তার

সুপ্রীম কোর্টের আপিল বিভাগের অ্যাডভোকেট তালিকায় সামির সাত্তার



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার সুপ্রীম কোর্টের আপিল বিভাগের অ্যাডভোকেট হিসেবে তালিকাভূক্ত হয়েছেন।

গত ৩০ ডিসেম্বর সুপ্রীম কোর্টের এক বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করা হয়েছে। সুপ্রীম কোর্টের এনরোলমেন্ট কমিটির সভায় মাননীয় বিচারপতিদের স্বতন্ত্র মতামতের ভিত্তিতে ১৭৭ জন আইনজীবীকে তালিকাভূক্ত করা হয়।

দেশের সর্বোচ্চ আদলতের এই আইনজীবীদের সুপ্রীম কোর্টের আপিল বিভাগের অ্যাডভোকেট হিসেবে তালিকাভূক্ত হওয়া সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রেজিস্ট্রার মো. বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত ’বাংলাদেশ সুপ্রীম কোর্ট, আপীল বিভাগের সিনিয়র এডভোকেট হিসেবে তালিকাভুক্তি (এনরোলমেন্ট) সংক্রান্ত’ এ বিজ্ঞপ্তি প্রকাশ হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের সভাপতিত্বে আপিল বিভাগের বিচারপতিদের সবার সমন্বয়ে এনরোলমেন্ট কমিটির গত ২৬ ডিসেম্বরের সভায় প্রত্যেক সদস্যের স্বতন্ত্র মতামতের ভিত্তিতে এই আইনজীবীদের সুপ্রীম কোর্টের আপিল বিভাগের অ্যাডভোকেট হিসেবে তালিকাভুক্তির সিদ্ধান্ত গৃহীত হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।