কাজিপুরে আ.লীগ নেতাকে হামলার ঘটনায় উপজেলা আ’লীগের বিবৃতি

কাজিপুরে আ.লীগ নেতাকে হামলার ঘটনায় উপজেলা আ’লীগের বিবৃতি



কাজিপুর প্রতিনিধি:  গত ১৫ জানুয়ারি  সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর হামলার ঘটনায় সৃষ্ট পরিস্থিতিতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আ.লীগ লিখিত বিবৃতি দিয়েছে। 

রোববার(২৩ জানুয়ারি) দুপুরে উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়, ১৫ জানুয়ারি সাংগঠনিক সম্পাদক শহিদ সরোযারের উপর হামলার ঘটনা দুঃখজনক। হামলার পরেই তাঁকে সুচিকিৎসার সব ব্যবস্থা করা হয়েছে। 

হামলাকারিদের দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনগত  ব্যবস্থা নেওয়ার জন্য দল ও সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় নির্দেশ দেন। 

কাজিপুর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠন মনে করছে  এই ঘটনাকে পুঁজি করে সম্প্রতি তৃতীয় পক্ষ হামলার ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে নৌকার ঐক্যকে বিনষ্টের পায়তারা করছে। 

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ এই পায়তারা কারীদের প্রতিহত করে নৌকার ঐক্যকে অটুট রাখতে সচেষ্ট আছে এবং এই ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট যেকোন য়ড়যন্ত্র কঠোর ভাবে প্রতিহত করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।নৌকার ঘাঁটি কাজিপুর উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের ঐক্য অটুট রয়েছে।

 বিবৃতি প্রদানকালে অন্যদের মধ্যে উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম, কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ও কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, সহ প্রচার সম্পাদক শওকত আকবর, আইন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুল লতিফ, কৃষকলীগ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, সহ সভাপতি ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুলসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।