উল্লাপাড়ায় এক যুকের ঝুলন্ত লাশ উদ্ধার

উল্লাপাড়ায় এক যুকের ঝুলন্ত লাশ উদ্ধার
ব্রীজের সাথে নিহত মোহাম্মদ শাহিন আলমের ঝুলন্ত লাশ দেখতে উৎসুক জনতার ভীর। ছবিটি আজ সকালে উল্লাপাড়া উপজেলার দূর্গানগরের ইসলামপুর এলাকা থেকে তোলা। ছবি: রাজু আহমেদ সাহান


উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোহাম্মদ শাহিন আলম (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার দূর্গানগর ইউনিয়নের ইসলামপুর এলাকার একটি ব্রীজের রেলিং থেকে  ওই যুবকের গলায় রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ শাহিন আলম ওই এলাকার আব্দুল হাকিম বুদ্দু ব্যাপারীর ছেলে।

নিহতের ছোট ভাই সাব্বির হোসেন জানান,সোমবার (১৭ জানুয়ারী) রাত ৯ টার দিক থেকে মোহাম্মদ শাহিন আলম নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দুরে একটা ব্রীজের রেলিং এর সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন বলেও জানান তারা।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এস,আই) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় আনেন। তবে নিহত হওয়ার সঠিক কারন জানাননি তিনি।    ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর সঠিক কারন জানা যাবে বলে তিনি জানান।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।