'গোমূত্র খাই তাই করোনা হয় না' বলা ভারতের এই এমপি করোনায় আক্রান্ত!

'গোমূত্র খাই তাই করোনা হয় না' বলা ভারতের এই এমপি করোনায় আক্রান্ত!



সেবা ডেস্ক: প্রাণঘাতি ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছেন ভা’রতে’র বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকু’র। গত বছ’র তিনি বলেছিলেন, রোজ গোমূত্র পান করা’র অভ্যেস আছে তাঁ’র। তাই ফুসফুস জনিত কোনও সমস্যা নেই। 

বলেছিলেন, 'দেশি গরু’র মূত্রে’র নির্যাস ফুসফুসে সংক্রমণ থেকে আমাদে’র দূরে রাখে। আমা’র নানা’রকম স্বাস্থ্যে’র সমস্যা আছে কিন্তু আমি রোজ গোমূত্র পান করি।

 

করোনা ভাইরাসে’র জন্য এছাড়া কোনও ওষুধ খাই না। আমি করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্ত হইনি।' এতকিছু বলা’র পরেও এবা’র আক্রান্ত হলেন সাধ্বী প্রজ্ঞা এবং নিজেই তা টুইট করে জানিয়ে দিলেন।

 

আজ দুপু’র ১২টা নাগাদ তিনি টুইট করে লেখেন, 'আমা’র করোনা পরীক্ষা’র ফল পজিটিভ এসেছে। আমি চিকিত্কদে’র দেখভালে আছি। যাঁরা গত দিন ধরে আমা’র সংস্পর্শে এসেছেন তাঁরা যেন সতর্ক হন এবং দ’রকা’র পড়লে পরীক্ষা করিয়ে নিন। আপনাদে’র জন্য চিন্তা হচ্ছে। প্রভু’র কাছে প্রার্থনা আপনা’র সুস্থ থাকুন।'

বহুদিন ধরেই গোমূত্রে’র উপকারিতা’র সমর্থক এবং প্রচা’রক সাধ্বী প্রজ্ঞা। এমনকী বাছুরে’র গায়ে হাত বোলালে জটিল রোগ সেরে এমন দাবিও করেছিলেন তিনি। বিজেপি নেত্রী এমনও বলেন, 'আমি ক্যান্সারে’র রোগী ছিলাম। গোমূত্র এবং পঞ্চগব্য সেবন করে সুস্থ হয়ে উঠেছি।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।