কাজিপুরে প্রিজাইডিং অফিসারের গাড়িতে হামলা-ব্যালট ছিনতাই, আটক দুই

কাজিপুরে প্রিজাইডিং অফিসারের গাড়িতে হামলা-ব্যালট ছিনতাই, আটক দুই



কাজিপুর প্রতিনিধি: পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক পরাজিত ইউপি সদস্য প্রার্থীর লোকজন দায়িত্বরত প্রিজাইডিং অফিসারের গাড়িতে হামলা চালিয়ে ব্যালট বাক্স লুট করে নিয়েছে। 

এসময়  হামলায় প্রিজাইডিং অফিসারসহ এক আনসার সদস্য আহত হন। বুধবার (৫ জানুয়ারি) রাত নয়টায় উপজেলার সোনামুখী ইউনিয়নের ৮ নং স্থলবাড়ি কেন্দ্রে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ওই প্রিজাইডিং অফিসার গভীর রাতে কাজিপুর থানায় মামলা দায়ের করেছেন। 

 জানা গেছে, উপজেলার ১ নং সোনামুখী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের স্থলবাড়ি কেন্দ্রের ভোট গণণা শেষে প্রিজাইডিং অফিসার হাফিজুর রহমান ফলাফল ঘোষণা শেষে মালামালসহ উপজেলার দিকে গাড়ি নিয়ে রওনা দেন। এসময় স্থলবাড়ি চৌরাস্তা নামক স্থানে গাছের গুড়ি ফেলে রাস্তায় বেরিকেড দিয়ে প্রিজাইডিং অফিসারের গাড়িতে হামলা চালায় পরাজিত ইউপি সদস্যপ্রার্থী মজনু মিয়া ও তার লোকজন।  তাদের হামলায় ওই প্রিজাইডিং অফিসারসহ এক আনসার সদস্য আহত হন।এসময় প্রিজাইডিং অফিসারের গাড়িতে থাকা সবগুলো ব্যালট বাক্স হামলাকারিরা লুট করে নেয়। 

খবর পেয়ে কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী অতিরিক্ত পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এসময় হামলাকারিরা ইউএনওর গাড়িতেও হামলার চেষ্টা চালায় । আত্মরক্ষার্থে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রিজাইডিং অফিসারসহ অন্যদের উদ্ধার করে  নিয়ে আসি। এসময় হামলাকারী পরাজিত ইউপি সদস্য প্রার্থী মজনু মিয়া ও তার পুত্র রণিকে আটক করা হয়েছে। 

কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার জানান, আটককৃতদের আজ(৬ জানুয়ারি) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।