বাঁশখালীতে অগ্নিকান্ডে ২ বসতঘর পুড়ে ছাই

বাঁশখালীতে অগ্নিকান্ডে ২ বসতঘর পুড়ে ছাই



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালীতে গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনায় দুই বসতঘর পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

গত রবিবার গভীর রাতে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম পুকুরিয়া তেচ্ছিপাড়ায় দুটি বসতঘর পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

সংঘটিত এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হয় পশ্চিম পুকুরিয়া ৬ নম্বর ওয়ার্ডের তেচ্ছিপাড়া মৃত আব্দুল মতলবের বাড়ির আব্দুল মতলবের পুত্র ছালেহ আহমদ ও মৃত ছৈয়দ আহমেদর পুত্র মো. জুনায়েদের বাড়ির সমস্ত মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গভীর রাতে বৈদ্যুতিক গোলযোগ (শর্টসার্কিট) থেকে আগুনের সূত্রপাত হয়।

পুকু‌রিয়া ইউনিয়‌নের ইউ‌পির প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ ফরিদ আহমদ বলেন, “গত র‌বিবার গভীর রাতে বৈদ্যুতিক গোলযোগ (শর্টসার্কিট) থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। স্থানীয় জনসাধারণ ও পাশ্ববর্তী উপজেলা আনোয়ারা ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে দুই বসতঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি” 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।