নন্দীগ্রামে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলায় ২৬ খামারী পুরস্কৃত

নন্দীগ্রামে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলায় ২৬ খামারী পুরস্কৃত



নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে প্রাণীসম্পদ দপ্তর থেকে ২৬জন খামারীকে সনদপত্র ও আর্থিক পুরস্কৃত করা হয়েছে। 

প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) আওতায় বুধবার সকাল ১০টায় দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়। 


মেলায় গাভী, মহিষ, ছাগল, মুরগী, হাঁস ও গবাদিপশুর খাদ্যসহ ৩৪টি স্টল পরিদর্শন করেন অতিথিরা। এতে শ্রেষ্ঠ হয়েছেন গাভী খামারী ওমরপুর এলাকার রেজাউল করিম বাবু। 

প্রাণীসম্পদ দপ্তর চত্বরে প্রথম অধিবেশনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম। প্রাণীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা (এনএটিপি-২) ডা. শাকিলা আকতারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নাটোর কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. অরুনাংশু মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আখতার বানু, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার ফেরদৌস আলী, প্রকল্প বাস্তবায়ন অফসার আবু তাহের, সদর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম কামাল, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, প্রাণীসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা (এলডিডিপি) ও প্রোগ্রাম সমন্বয়ক মাহমুদুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

সভাশেষে অতিথিরা মেলার স্টলগুলো পরিদর্শন করেন। বিকেলে দ্বিতীয় অধিবেশনে ২৬জন খামারীকে সনদপত্র ও আর্থিক পুরস্কৃত করা হয়। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।