৪ কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

৪ কেজি গাঁজা সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার



কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে বিশেষ অভিযান চালিয়ে চার কেজি গাঁজা সহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, উপজেলার পাঁচগাছি গ্রামের আবুল কালাম আজাদের পুত্র নাজমুল হক (২১), একই গ্রামের মৃত দলিল মণ্ডলের পুত্র আবুল কালাম আজাদ (৫০) ও সোনামুখী গ্রামের আয়নাল হকের পুত্র আজিজুল হক ওরফে সুমন (২০)।


থানা সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচগাছি গ্রামে অভিযান চালায় কাজিপুর থানা পুলিশের একটি অভিযানিক দল। রাত সাড়ে ১২টায় গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদের বাড়ির উঠান থেকে গাঁজা কেনা-বেচার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে মাদক কেনা-বেচার কাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল (সিরাজগঞ্জ- ল, ১১-৭৯৭৬), একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশের গতিবিধি বুঝতে পেরে গাছাবাড়ি গ্রামের শফি উদ্দিনের পুত্র মাদক কারবারি মো. শাহিন (৩০) পালিয়ে যান।


কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে। পলাতক মাদক কারবারির বিরুদ্ধেও মামলা দেয়া হয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।